ডিসক্লেইমার

ডিসক্লেইমার

আমাদের শর্তাবলী গ্রহণ

ব্লগারজিয়া.কম ওয়েবসাইট ভিজিট করে কোন কিছু দেখা, অ্যাক্সেস করা অথবা কোন সেবা বা তৈরিকৃত, সংগ্রহীত , কম্পাইল করা তথ্য গ্রহণ করা অথবা কোন কিছু সাবমিট করার অর্থ হচ্ছে আপনি আমাদের সকল শর্তাবলীতে সম্মতি প্রকাশ করেছেন। আপনি যদি আমাদের শর্তাবলীতে সম্মত হতে না চান সেক্ষেত্রে একমাত্র পথ হচ্ছে ব্লগারজিয়া.কম ওয়েবসাইট ভিজিট না করা। আপনি বুঝতে পেরেছেন, সম্মত হয়েছেন এবং স্বীকার করেছেন যে এই শর্তগুলি আপনার এবং ব্লগারজিয়া.কম এর মধ্যে একটি বৈধ চুক্তিনামা এবং এটি ব্লগারজিয়া.কম ওয়েবসাইট ব্যবহারে আপনার সকল চুক্তি মানার চূড়ান্ত স্বীকৃতি নির্দেশ করে।

সেবার বিধান

আপনি সম্মত হচ্ছেন এবং স্বীকার করছেন যে ব্লগারজিয়া.কম নিজস্ব বিবেচনার ভিত্তিতে এটির কোন পরিষেবাকে সংশোধন, উন্নতি সাধন বা বন্ধ করার অধিকার রাখে এবং আপনাকে কোনরূপ পূর্ব বিজ্ঞ্প্তি ছাড়াই কোন তথ্য অ্যাক্সেস করতে বাধা দেওয়ার অধিকার রাখে। এছাড়াও আপনি সম্মত হচ্ছেন এবং স্বীকার করছেন যে ব্লগারজিয়া.কম অধীনস্থ বা অনুমোদিত সংস্থাগুলির মাধ্যমে আপনাকে পরিষেবা প্রদান করার অধিকার রাখে।

মালিকানার অধিকার

আপনি সম্মত হচ্ছেন এবং স্বীকার করছেন যে ব্লগারজিয়া.কম ওয়েবসাইটে ইন্টেলেকচুয়াল প্রোপার্টি আইন এবং ইন্টারন্যাশনাল ইন্টেলেকচুয়াল প্রোপার্টি চুক্তি দ্বারা সুরক্ষিত ট্রেডমার্ক, সার্ভিস মার্ক এবং প্যাটেন্ট সহ মালিকানা এবং গোপনীয় তথ্য থাকতে পারে। ব্লগারজিয়া.কম আপনাকে অফলাইন, ব্যক্তিগত, অ-বাণিজ্যিক ব্যবহারের জন্য তার কন্টেন্ট অংশগুলির একটি কপি দেখতে এবং তৈরি করতে অনুমোদন করে। আমাদের লিখিত অনুমতি ছাড়া আমাদের কন্টেন্ট বিক্রি, পুনরুৎপাদন বা বিতরণ করা যাবে না। যে কোন তৃতীয় পক্ষের ট্রেডমার্ক, সার্ভিস মার্ক এবং লোগো তাদের নিজ নিজ মালিকের সম্পত্তি। এখানে সংরক্ষিত যে কোন অধিকার বিশেষভাবে দেওয়া হয় না।

জমা দেওয়া বিষয়বস্তু

যখন আপনি কোন কন্টেন্ট ব্লগারজিয়া.কম ওয়েবসাইটে সাবমিট করেন তখন একই সঙ্গে তা ব্লগারজিয়া.কম ওয়েবসাইটকে বিশ্বব্যাপী প্রকাশ, প্রদর্শন, পরিবর্তন, বিতরণ এবং সিন্ডিকেট করার জন্য অপরিবর্তনীয়, সার্বভৌম ও রয়্যালটি-ফ্রি অনুমোতি প্রদান করছেন। আপনি নিশ্চিত করছেন এবং সনদ দিচ্ছেন যে ব্লগারজিয়া.কম ওয়েবসাইটকে উপরোক্ত লাইসেন্স প্রদান করার জন্য আপনার কাছে প্রয়োজনীয় ক্ষমতা রয়েছে।

চুক্তির সমাপ্তি

এই চুক্তির শর্তাবলী কোন কারণে উভয় পক্ষের দ্বারা সমাপ্ত না হওয়া পর্যন্ত বিরামহীনভাবে চলবে। বিরামহীনভাবে চলতে থাকা শর্তাবলী এই চুক্তির অবসান দ্বারা প্রভাবিত হবে না।

ওয়্যারেন্টির দাবিত্যাগ

আপনি বুঝে সম্মত হচ্ছেন যে ব্লগারজিয়া.কম ওয়েবসাইট আপনি নিজ ঝুঁকিতে ব্যবহার করছেন এবং আমাদের পরিষেবাগুলি “যেমন আছে” এবং “উপলব্ধ হিসেবে” সরবরাহ করা হয়েছে। ব্লগারজিয়া.কম ওয়েসবাইটে কোন তথ্য, বিষয়বস্তু, উপকরণ বা পণ্য যা যা কিছু অপারেশন করা হয় তার কোন স্পষ্ট বা উহ্য ওয়্যারেন্টি তৈরি, অনুমোদন বা উপস্থাপণ করে না। এটিতে কোনও বিশেষ উদ্দেশ্যে এবং লঙ্ঘনের জন্য ব্যবসায়ের যোগ্যতা এবং ফিটনেস সম্পর্কিত অন্তর্নিহিত ওয়্যারেন্টি অন্তর্ভুক্ত করা হবে না, এবং এটিতে সীমাবদ্ধ থাকবে না এবং পরিষেবার অ্যাক্সেস বা ব্যবহারের জন্য যে ওয়্যারেন্টিগুলি নিরবচ্ছিন্ন বা ত্রুটি মুক্ত হবে বা পরিষেবাটিতে ত্রুটিগুলি থাকবে সংশোধিত।

দায়বদ্ধতার সীমাবদ্ধতা

আপনি বুঝে সম্মত হচ্ছেন যে ব্লগারজিয়া.কম এবং এর কোন অধীনস্থ বা অনুমোদিত কোন ঘটনা কোন প্রত্যক্ষ, পরোক্ষ, ঘটনাসংক্রান্ত, পরিণাম বা দৃষ্টান্তমূলক ক্ষতির জন্য দায়ী হবে না। এর মধ্যে অন্তর্ভুক্ত হবে মুনফা, ব্যবসায়িক বাধা, ব্যবসায়িক খ্যাতি বা সুনাম, প্রোগ্রাম বা তথ্যের ক্ষতি, পরিষেবা বা তথ্য ব্যবহারের অক্ষমতার ফলে উদ্ভুত অন্যান্য অনুপস্থিত ক্ষতি, অথবা এই ধরনের সেবা বা তথ্য অ্যাক্সেস করতে কোন স্থায়ী বা অস্থায়ী নিবৃত্তি, অথবা কোন বিষয়বস্তু বা তথ্য মুছে ফেলা বা দুর্নীতি করা, বা কোন বিষয়বস্তু বা তথ্য সংরক্ষণ ব্যর্থতা কিন্তু সীমাবদ্ধ হবে না। ব্লগারজিয়া.কম-কে এই ধরনের ক্ষতির সম্ভাবনা সম্পর্কে সচেতন থাকতে হয়েছে বা উপদেশ দেওয়া হয়েছে কিনা তা উপরের সীমাবদ্ধতা প্রয়োগ করবে। আনুষ্ঠানিকতা বা আনুষঙ্গিক ক্ষতির দায়বদ্ধতা বা সীমাবদ্ধতা অনুমোদিত নয় এমন বিচারব্যবস্থায় ব্লগারজিয়া.কম এর দায় আইন দ্বারা অনুমোদিত সর্বাধিক সীমার জন্য সীমাবদ্ধ।

বাহ্যিক বিষয়বস্তু

ব্লগারজিয়া.কম তৃতীয় পক্ষের সামগ্রী, বিজ্ঞাপণ বা ওয়েবসাইটের হাইপারলিঙ্ক অন্তর্ভুক্ত করতে পারে। আপনি স্বীকার করছেন এবং সম্মত হচ্ছেন যে ব্লগারজিয়া.কম এর জন্য দায়বদ্ধ নয় এবং এই ধরনের উৎস বা ওয়েবসাইটে পাওয়া কোন বিজ্ঞাপণ, পণ্য বা সম্পদ অনুমোদন করে না।

আইনগত অধিকার

আপনি স্পষ্টভাবে বুঝেছেন এবং শুধুমাত্র ব্লগারজিয়া.কম দ্বারা নির্ধারিত দেশ, রাজ্য, প্রদেশ বা অঞ্চলগুলির আদালতে ব্যক্তিগত এবং একচেটিয়া অধিকারাধিকার জমা দিতে সম্মত হয়েছেন। আইন আদালত যদি আধিকারিক আইন করে যে চুক্তির কোন সংস্থান অবৈধ, তখন ঐসকল বিধান শর্তাবলী থেকে মুছে ফেলা হবে এবং অবশিষ্ট শর্তাবলী বৈধ থাকবে।

সামগ্রিক চুক্তিনামা

আপনি বুঝেছেন এবং সম্মত হয়েছেন যে উপরের সকল শর্তাবলী আপনার এবং ব্লগারজিয়া.কম এর মধ্যে সম্পূর্ণ সাধারণ চুক্তি গঠন করে। আপনি যখন অন্যান্য সেবা, অ্যাফিলিয়েট সার্ভিস অথবা কোন থার্ড-পার্টির কন্টেন্ট বা উপাদান ব্যবহার, ক্রয় বা অ্যাক্সেস করবেন তখন তা অতিরিক্তি শর্তাবলী সাপেক্ষে হতে পারে।

শর্তাবলী পরিবর্তন

ব্লগারজিয়া.কম নিজস্ব বিবেচনার ভিত্তিতে এবং কোনরূপ বিজ্ঞপ্তি ছাড়াই যেকোন সময় এই সকল শর্তাবলী সংশোধন করার অধিকার রাখে। শর্তাবলীর পরিবর্তনগুলো পোস্ট করার তারিখ থেকে কার্যকর হবে এবং শর্তাবলীতে কোন পরিবর্তনের পরে ব্লগারজিয়া.কম ওয়েবসাইটে আপনার অব্যাহত ব্যবহার আপনার চুক্তিগুলো তাদের দ্বারা আবদ্ধ হতে নির্দেশিত হবে।